আপনার আমার সাহায্যে বাঁচতে পারে একটি জীবন।

আপনার আমার সাহায্যে বাঁচতে পারে একটি জীবন।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। আসুন আমরা মোঃ জিল্লুর রহমান জসিম (৩৪) এর চিকিৎসার জন্য মানবিক সাহায্যে এগিয়ে আসি। আপনার আমার সাহায্যে বাঁচতে পারে দরিদ্র ও নিরূপায় বিধবা মায়ের একমাত্র ছেলে মোঃ জিল্লুর রহমান (জসিম) এর জীবন।

আপনার আমার

স্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে জানা যায, মোঃ জিল্লুর রহমান জসিমের বয়স যখন সাত বছর তখন তিনি পিতৃহারা হন। আর আজ যখন জসিমের সন্তানের বয়স মাত্র তিন মাস তখন তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ঢাকা মেট্রোপলিটন হাসপাতালের আই সি ইউ তে।

আপনার আমার
জসিমের ছেলে। আপনার সাহায্যে বাঁচতে পারে তার বাবার জীবন।

রংপুর জেলার, কাউনিয়া উপজেলার, ৪নং শহীদবাগ ইউনিয়নের, ৩ নং ওয়ার্ডের বল্লভবিষু গ্রামের, বেইলিব্রীজ বাজারের পাশে, পাইকপাড়ার বাসিন্দা পিতা – মৃতঃ নূর ইসলাম, মাতা – মোছাঃ জোসনা বেগমের একমাত্র ছেলে মোঃ জিল্লুর রহমান (জসিম) ব্রেন স্টক রোগে আক্রান্ত হয়ে, ১৫ই জুলাই ২০১৯ তারিখ রংপুর মেডিকেল হাসপাতালে আই সি ইউ তে ভর্তি হয়। রংপুর মেডিকেল হাসপাতালে তার শারিরীক অবস্থার অবনতি হলে সেখানকার কর্মরত ডাক্টার তার পরিবারের সদস্যদেরকে ডেকে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে তাকে নিয়ে যাওয়ার পরামর্শ প্রদান করেন।

ডাক্টারদের পরামর্শ অনুযায়ী মোঃ জিল্লুর রহমান (জসিম) কে তার পরিবার ১৮ই জুলাই ২০১৯ তারিখ রাতে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে ভর্তির উদ্দেশ্যে রওয়ানা করেন এবং পরের দিন সকালে সেখানে তাকে ভর্তি করান। ভর্তির পরে সেখানে তাকে দেখেন নিউরো সার্জারী বিভাগের ডাক্টার প্রফেসর ডাঃ মোঃ আফজাল হোসেন। তাকে দেখার পরে তিনি দ্রুত অপারেশন করার কথা বলেন। এবং সেই রাতেই অর্থাৎ গত ১৯ শে জুলাই শুক্রবার রাত ৮ টার দিকে ঢাকা মেট্রমলিটন হাসপাতালে তার অপারেশন করেন প্রফেসর ডাঃ মোঃ আফজাল হোসেন (নিউরো সার্জারী)।

এখন তার শারিরীক অবস্থা আগের থেকে অনেক ভালো বলে জানিয়েছেন তার চিকিৎসারত ডাক্তার। তবে তাকে সম্পূর্ণ ভাবে সুস্ত করার জন্য আরো কিছু দিন আই সি ইউ তে রাখতে হবে। এজন্য প্রচুর অর্থের প্রয়োজন। তার চিকিৎসার জন্য প্রতিদিন প্রায় ৪০/৫০ হাজার টাকা প্রয়োজন। এতো দিন তার এই চিকিৎসা করতে গিয়ে নিজের সহায় সম্বল যা কিছু ছিল তার সবই শেষ করে ফেলেছেন তার মা।

তাই একমাত্র সন্তানকে সম্পূর্ণ ভাবে সুস্থ করে তাকে স্বাভাবিক জীবন ফিরে পেতে সমাজের বিত্তবান মানুষের কাছ থেকে দোয়া ও আর্থিক সাহায্যের জন্য দুটি হাত বাড়িয়ে অনুরোধ করেছেন তার মা। আসুন আমারা এগিয়ে আসি আর মোঃ জিল্লুর রহমান (জসিম) কে বাচাঁতে আমাদের অর্জিত উপার্জনের কিছু অর্থ দিয়ে সাহায্য করি।

সাহায্য পাঠানাের ঠিকানাঃ

ফয়সাল আহম্মেদ (রুগীর ভাগিনা) ।

ডার্চ বাংলা ব্যাংক, কাউনিয়া শাখা
হিসাব নং – ১৬২১৫১০৩৪৩০৮৭

অথবা,

বিকাশ নং-
রুগীর চাচাতো ভাই
আকিবুর – ০১৭৮০-৫৬৭০১২ (ব্যাক্তিগত)

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *