মাশরাফি কোন নেতা নয় বললেন শোভন

মাশরাফি নেতা নয় বললেন শোভন

মাশরাফি বিন মর্তুজা এমন একজন মানুষ যার তুলনা হয় না, যে মানুষ সমাজে বিরল। এই মানুষটি বাংলাদেশ ক্রিকেট কে এমন এক পর্যায়ে তুলে ধরেছেন যা ক্রিকেট প্রেমীদের কাছে কখনো ভোলার নয়।মাশরাফি

ক্রিকেট জগতেই মাশরাফি বিন মর্তুজা পেয়েছেন নড়াইল এক্সপ্রেস নাম তিনি বাংলাদেশের সেই সফল অধিনায়ক যা বাংলাদেশ ক্রিকেট দলের আর কোন অধিনায়কের নেই। এই নড়াইল এক্সপ্রেসের হাত ধরেই উন্নতি হয়েছে বাংলাদেশ ক্রিকেটের। মাশরাফির হাত ধরেই একের পর এক ম্যাচ জিতেছেন বাংলাদেশ ক্রিকেট দল।

মাশরাফি শুধু বাংলাদেশের একজন ক্রিকেটার নন তিনি নিঃসন্দেহে একজন সৎ, দেশ প্রেমি সেই সঙ্গে সমাজের গরিব, দুঃখী, অসহায়, ও সুবিধা বঞ্চিত মানুষের বন্ধু। তিনি কোন রাজনৈতিক নেতা নাম তিনি হলেন নড়াইল এক্সপ্রেস যে নামটি তিনি পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট ভক্তদের থেকে।

মাশরাফি
DeshBD25.com

কোন এক সময় সোশ্যাল মিডিয়া ফেসবুকে মাশরাফিকে নিয়ে নানান ধরনের গুঞ্জন ভেসে আসতো। কখনো শোনা যেত তিনি ক্রিকেট থেকে অবসর গ্রহণের পর নড়াইলের ডিসি হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে বসবেন। আবার কখনো শোনা যেত যে, তিনি ওই থানার ওসি হবেন। কিন্তু সমস্ত গুঞ্জন কে মিথ্যায় পরিণত করে জনগণের সেবার উদ্দেশ্যে জনগণের প্রতিনিধি হয়ে এবার তিনি যোগ দিয়েছেন রাজনৈতিক দলে।

তিনি রাজনৈতিক নেতা না হয়েও একের পর এক মানুষের সহযোগিতায় দিয়েছেন নিজেকে উজাড় করে। এবার তিনি পাকাপোক্তভাবে গরীব, দুঃখি, অসহায়, ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নাম লিখিয়েছেন রাজনৈতিক প্রেক্ষাপটে। আসন্ন জাতীয় নির্বাচনে তিনি বর্তমান ক্ষমতাসীন দলের তথা আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করবেন তার স্বপ্নের নড়াইলে।

নড়াইল-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার জন্য ভোট চাইতে এবার মাঠে নেমে পড়েছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

শোভন
চিত্রেঃ রেজওয়ানুল হক চৌধুরী শোভন

২০ ডিসেম্বর বিকালে নড়াইলের বাণিজ্যিক এলাকা রুপগঞ্জের বাধাঁঘাট এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মাশরাফির জন্য ভোট প্রার্থনা করতে দেখা গেছে শোভনকে। তিনি বলেন, ‘আমি ঢাকা থেকে এসেছি মাশরাফি ভাইয়ের জন্য ভোট চাইতে। মাশরাফি ভাই কোনও দলের সম্পদ নন, তিনি দেশের সম্পদ।

তিনি শুধু একজন ক্রিকেটার নন তিনি একজন দেশপ্রেমী ও মানব প্রেমী। তিনি এ আসনে নির্বাচিত হলে এলাকার মানুষের জন্য উন্নয়নের কান্ডারী হয়ে থাকবেন। তিনি এর আগেও এখনো এবং আগামীতেও এদেশের মানুষের উন্নয়নের অনুপ্রেরণা হয়ে থাকবেন। কারণ তিনি একজন মাটির মানুষ তাকে এ অঞ্চলের মানুষ তার মনুষত্ববোধ মানুষের প্রতি ভালোবাসা শ্রদ্ধা, স্নেহ থেকেই ভোটে নির্বাচিত করবেন ।

তাই শোভন আগামী ৩০ তারিখ নৌকাতে ভোট দিয়ে মাশরাফিকে নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য ভোটারদের আহ্বান জানান।

ছাত্রলীগ সভাপতি গতকাল (১৯ ডিসেম্বর) মাগুরা-১ আসনে নৌকার প্রার্থী সাইফুজ্জামান শেখরের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছিলেন।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *