About of Vestige – ভেস্টি‌জ সম্পর্কে আগে জানুন তার পরে আয় করুন।

About of  Vestige Marketing Private Limited

About of Vestige
ভেস্টিজ সম্পর্কে আগে জানুন তার পরে আয় করুন।

About of Vestige : ভেস্টিজ মার্কেটিং প্রাইভেট লিমিটেড ২০০৪ সালে বিশ্বমানের স্বাস্থ্য এবং ব্যক্তিগত পরিচর্যার পণ্যসম্ভার নিয়ে নিজের যাত্রা শুরু করে। বর্তমান বিশ্বে ভেস্টিজ ডায়রেক্ট সেলিং কোম্পানি গুলোর মধ্যে অন্যতম উঠছে। ভেস্টিজ প্রতি বছর অসাধারণ ভাবে তাদের সাফল্যের হারে বৃদ্ধি লাভ করছে।

ভেস্টিজের সাফল্য বর্তমান শুধু ইন্ডিয়ার মধ্যেই সীমাবদ্ধ নয়। ভেস্টিজ সফলতার সাথে ইন্ডিয়া ব্যতীত বাহিরের দেশেও ব্যাপক সাফল্য অর্জন করেছে। যার কারনে, আজ যারা ভেস্টিজে কাজ করেছে তারা অনেকেই হয়েছে, লাখোপতি আবার অনেকেই হয়ে গেছেন কোটিপতি।

টাকার অংকটা এজন্যই বললাম কারণ কারণ, ভেস্টিজ আপনার আমার মত ভাই বোনদের কে এমন উন্নত মানের প্রোডাক্ট সেল করার জন্য দিচ্ছে, যে প্রোডাক্ট সেল এর মাধ্যমে আপনাকে কোম্পানি দিচ্ছে এক কাজে দুটি আয়ের উৎস। অর্থাৎ আপনি যে প্রোডাক্ট বিক্রয় করতে যাচ্ছেন সেই প্রোডাক্টটি কোম্পানির থেকে স্বল্প মূল্যে কিনে, সেটি আপনি বাজারে অধিক দামে বিক্রি করতে পারছে।

যা ওই পণ্য ব্যবহার কারীর ক্রয় ক্ষমতার মধ্যেই দাম নির্ধারণ করে দিয়েছে কোম্পানি। এখানে আরেকটি আয়ের উৎস হলো আপনি কোম্পানির থেকে ডিরেক্ট পন্য ক্রয় করার করনে কোম্পানির নিয়ম অনুযায়ী আপনার একাউন্টে কিছু পয়েন্ট জমা হবে। মাস শেষে এই পয়েন্ট থেকে আপনি নির্দিষ্ট পরিমাণ টাকা উত্তলন করতে পারবেন।

এরকম কোম্পানি আর কোথায় পাবেন যারা আপনাকে সফল ভাবে ইনকাম করার জন্য দুটি রাস্তা দেখিয়ে দিয়েছে। এখন আপনাকে শুধু চিন্তা করতে হবে, যে রাস্তা তো তৈরি করাই আছে। কোম্পানির সেই তৈরি করা রাস্তায় আপনি কি ভাবে কাজ করলে সফলতা পাবেন তা আপনাকেই বেঁচে নিতে হবে।

about of vestige
ভেস্টিজের কিছু পন্য

ভেস্টিজ এখন প্রতি বছর নতুন নতুন অভিনব প্রোডাক্ট বাজারে আনার জন্য নিজের প্রোডাক্ট রেঞ্জে প্রতিনিয়ত বিস্তার করছে। ভেস্টিজের প্রতিটি প্রডাক্ট স্টেট অফ আর্ট পরিকাঠামো দ্বরা নির্মিত হয়। যা জীএমপী এবং হালাল বলে প্রমানিত।

ভেস্টি‌জ ২০০৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত ধারাবাহিক ভাবে নিজের সকল গ্রাহককে বিশ্ব স্তরীয় পরিষেবার অফার দিয়ে আসছে। তাই ভেস্টিজের গ্রাহকরা বিশ্বাস করেন যে, আগামীতে ভেস্টিজ তাদের পরিশ্রমি গ্রাহকদের সপ্ন বাস্তবায়নের জন্য আরো দূরত কাজ করছে।

ভেস্টিজ গোটা ভারতব্যাপী ২৮০০+ অনলাইন এবং অফলাইন সেলস আউটলেট, ও একটা আন্তর্জাতিক অফিস এবং একাধিক ডিস্ট্রিবিউটর সেন্টার নিয়ে ভেস্টিজ ডিস্ট্রিবিউটরদের এক বিশাল নেটওয়ার্ক গড়ে তুলেছে যা প্রতি বছর দ্বিগুণ হারে বৃদ্ধি পাচ্ছে। এখন আপনি যদি এমন একটি কোম্পানিতে কাজ করার সুজুগ পেয়েও তা হাত ছাড়া করেন। তাহলে মনে রাখবেন আপনি হতো আজ না বুঝে চলে যাচ্ছেন তবে একদিন না একদিন আপনি ফিরেও আসবেন তবে ততোদিনে আপনি অনেক কিছু থেকে বঞ্চিত হবেন।

ভেস্টিজে কি ভাবে কাজ করবেন এবং কি কাজ করবে তা জানতে যোগাযোগ এ ক্লিক করুন।

যোগাযোগ

দেশ-বিডি২৫ এর মাধ্যমে ভেস্টিজে জয়েন এবং কাজ করার পদ্ধতি সম্পর্কিত বিস্তারিত জানতে কিছু দিন অপেক্ষা করুন।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *