MLWBD | Movie Lovers World | Download or Watch Movies Online

MLWBD 2019: কাওসার আহমাদ ২০১৭ সালে mlwbd.com মুভি ডাউনলোডের এই ওয়েব সাইটটি প্রতিষ্ঠা করেন। এটি একটি অনলাইন মুভি ডাউনলোড ওয়েব সাইট। এই ওয়েব সাইটটি সেনামা প্রেমি মানুষদের জন্য সর্বদা সাশ্রয়ী মূল্যের সিনেমাগুলি তাদের সাইটে সরবরাহ করে। 2017 সালের ডিসেম্বরের দিকে mlwbd movie তাদের অগ্রযাত্রা শুরু করেছিল।

mlwbd সম্পূর্ণ ভাবে প্রতিষ্ঠিত হওয়ার পরে তাদের দলের সদস্যরা এই সাইটে কপিরাইট মুক্ত চলচ্চিত্রগুলি আপলোড শুরু করে।MLWBD | Movie Lovers World | Download or Watch Movies Onlineবাংলাদেশের কোন চলচ্চিত্রকে তার অবৈধ ভাবে রক্ষণ বা প্রচার করে না। তারা ব্যবহারকারীদের সুবিধার জন্য 480P 720P 1080P এবং 4K আল্ট্রা এইচডি চলচ্চিত্রগুলি আপলোড করে থাকে।

এমএলডাব্লুবিডি তাদের সাইটে টাকার বিনিময়ে কোন প্রকার বিজ্ঞাপন ব্যবহার করে না। তারা তাদের ওয়েব সাইট থেকে কোন মুভি ডাউনলোড করার বিনিময়ে কোন প্রকার অর্থ দাবি করে না। তারা সিনেমা প্রেমী মানুষদের জন্য এই ওয়েবসাইটটি পরিচালানা করে। তাই তারা সিনেমা প্রেমী মানুষের জন্য সম্পূর্ণ ফিতে মুভি ডাউনলোড করার সুবিধা দিয়েছে। আগস্ট ২০১৯ পর্যন্ত তাদের ফেসবুক গ্রুপে প্রায় ২,০০,০০০+ সদস্য রয়েছে।

কাওসার আহমাদ ২০১৭ সালে বাংলাদেশের চলচ্চিত্র প্রেমী মানুষদের মাঝে তাদের🇧🇩  bd প্রিয় সিনেমাগুলি পৌছে দেয়ার লক্ষ্য নিয়ে একটি মাধ্যম তৈরি করতে চেয়েছিলেন। সেই মাধ্যমে সূত্র ধরেই তিনি মুভি ডাউনলোডের এই ওয়েব সাইটি তৈরি করেন।

বাংলাদেশে হাজার হাজার চলচ্চিত্র প্রেমী মানুষ রয়েছেন। যারা বাংলা সিনেমা দেখতে অনেক ভালোবাসে। তাই তারা তাদের প্রিয় নায়ক বা নাইকার সিনেমা দেখার জন্য ইন্টারনেটে পাইরেটেড ওয়েবসাইট, টরেন্ট থেকে চলচ্চিত্রগুলি ডাউনলোড বা সংরক্ষণ করার চেষ্টা করে।

তবে তারা যে ওয়েবসাইটগুলো থেকে মুভি ডাউনলোড করার চেষ্টা করে সেই সাইট গুলোতে টাকার বিনিময়ে মুভি ডাউনলোড করতে হয় সকল সিনেমা প্রেমী মানুষের পক্ষে বহন করা সম্ভব নয়। এ ছাড়াও সেই সকল সাইট গুলো বিশাল বিজ্ঞাপন ব্যবহার করে এবং তাদের ব্যবহারকারীর দ্বারা প্রচুর অর্থ উপার্জন করে থাকে।

তাই কাওসার আহমাদ সিদ্ধান্ত নিয়েছিলেন যে, বাংলাদেশের চলচ্চিত্র প্রেমীদের জন্য একটি সহজ মাধ্যম তৈরি করবেন যা সম্পূর্ণ বিনামূল্যে হবে। তাই তিনি mlwbd থেকে মুভি ডাউনলোডের বিনিময়ে কোন প্রকার অর্থ উপার্জন করেন না।

বর্তমান সময়ে, mlwbd এর অ্যালেক্সা র‌্যাঙ্ক অগের থেকে অনেক উন্নত অবস্থানে রয়েছে। বর্তমানে বাংলাদেশ ও ভারতের অন্যতম বৃহত্তম মুভি ডাউনলোড সাইট হিসাবে mlwbd সর্বত্রই পরিচিত।

বিরক্তিকর অ্যাডের ঝামেলা মুক্ত ডাউনলোড করার পদ্ধতি রয়েছে মুভি ডাউনলোড অনলাইন ভিত্তিক এই সাইটটিতে। এছাড়া আমরা যেন আমাদের কাঙ্খিত ভিডিও গান, অডিও গান, মুভি কিংবা নাটক সহজেই খুঁজে পেতে পারি সেজন্য এর রয়েছে বিভিন্ন দেশ বিত্তিক গান, মুভি ও নাটকের আলাদা আলাদা ক্যাটাগরি।

MLWBD is A Pirated Website?

এই ওয়েব সাইটটির রয়েছে অফিসিয়াল অ্যাপ্লিকেশন যে, অ্যাপ্লিকেশনটি আমরা ইউটিউব এর মতো করে ব্যবহার করতে পারব। এই অ্যাএপ্লিকেশনটি থেকে আমারা যে কোন মুভি ডাউনলোড এর আগে তার ট্রাইল দেখে নিতে পারবো।

এই মুভি সার্ভারের ডাউনলোড স্পিড এতোই ফাস্ট, যে কোন কিছু ডাউনলোড হয়ে যায় খুব কম সময়ের মধ্যেই। এই সার্ভারে এমন কোনো ছবি বা নাটক নেই যা পাওয়া যাবে না। আপনি ইউটিউব বা অন্যান্য মুভি সার্ভারে যা খুজে পাননি তা খুব সহজেই পেয়ে যাবেন এই মুভি সার্ভারটি তে৷ আপনি যা খুঁজছেন তার ক্যাটাগরি অনুযায়ী এই মুভি সার্ভারটিতে খুঁজুন তাহলে আপনি আপনার কাঙ্খিত সেই জিনিস পেয়ে যাবেন।

এমএলডাব্লুবিডি থেকে কোনো কিছু ডাউনলোড করার জন্য আলাদা কোন রেজিস্ট্রেশন করার ঝামেলা, বা লগইন করার কোন ঝামেলা নেই এই সার্ভারে। যে কেউ যে, কোন ব্রাউজার থেকে ব্রাউজ করতে পারবে এবং সহজেই মুভি, নাটক থেকে শুরু করে যা ইচ্ছা তাই ডাউনলোড করতে পাবেন এই সার্ভারটি থেকে।

মুভি ডাউনলোড করার উপায়ঃ

১। আপনার পছন্দের মুভিটতে ক্লিক করুন।

২। এখন link নামের অপশনটি তে ক্লিক করুন।

৩। এখন গুগলের লগো দেয়া ৩ টি অপশনের মধ্যে আপনি যে ফরমেটের মুভিটি ডাউনলোড করতে চাচ্ছেন সেটিতে ক্লিক করুন।

৪। এখন ৫ সেকেন্ড অপেক্ষা করুন।

৫। এবার Go to download link এ ক্লিক করুন।

৬। এখন আবার create link এ ক্লিক করুন।

৭। এখন Download file এ ক্লিক করুন আর দেখুন আপনার মুভিটি ডাউনলোড শুরু হয়েছে।

Download Movie Categories of MLWbd

Movies.
Natok.
Tv serial.
Tv show.
Movie reviews.
Criticism.
Movie updates .
BluRay copyright free movies .

Mlwbd Website Traffic Information

Global Rank → 36434
Popularity at → Bangladesh
Regional Rank → 186

Mlwbd Site-Title:

MLWBD.COM – Movie Lovers World Largest Movies Store 480P 720P 1080P Movies DVDRip HDRip BluRay BRRip WEB-Rip 300MB HEVC MOVIES Download Worldfree4U Khatrimaza Kaspermovies Filmywap Movies Counter HD Movie Download From Google Drive.

What are the MLWBD Website Links?

Movie Lovers World, 480P,306P 730p,1080P, HEVC, 200MB, 300 MB, 400MB, 500MB, 700MB, 900MB,1GB x264 x265 BluRay, DVDRip, HDRip, WEB-HD, WEBRip WEDDVDScr PreDVDRIP PDVDRip HDTS DTS HDTV Torrent YTS

mlwbd.in

mlwbd.website

mlwbd.co

mlwbd.cc

mlwbd.apk

mlwbd.max

mlwbd.plz

mlwbd.app

mlwbd.com

mlwbd.site

Keywords: 480P, 720P, 1080P, HEVC, DVDRIP, HDRIP, DVDSCR, WEBRIP, BLURAY, BRRIP HD, KHATRIMAZA, WORLDFREE4U, WORLD4UFREE, FILMYWAP, KASPER MOVIES, MOVIE SCOUNRER, HD POPCORNS, MKV, MP4, DOWNLOAD HEVC. MOVIES , DOWNLOAD HD MOVIES.

MLWBD APPS APK Feature:

১। যেকোন Movie এক ক্লিকে ডাউনলোড অথবা অনলাইনে Watch বাটনে ক্লিক করে দেখতে পারবেন।

২। এই অ্যাপ এ রয়েছে বিল্ট ইন ডাউনলোডার ও প্লেয়ার। আর এই কারণেই MLWBD Apps থেকে আপনি চাইলে Download করতে পারবেন বা অ্যাপের মাধ্যমেই Play করে দেখতে পারবেন।

৩। এতে ব্যবহারিত হয়েছে High Speed Download Server – যার ফলে ISP অনুযায়ী আপনি ডাউনলোডে সর্বোচ্চ স্পিড পাবেন। সাথে Download Push & Resum করতেও পাবেন।

৪। অ্যাপটি Light ভার্সনে করা হয়েছে। যার কারনে আপনার Device এ অ্যাপটি বেশী জায়গা নিবে না। MLWBD Apps Size 5Mb

৫। সকল মুভির Update Printe সবার আগে এপটিতে শেয়ার করা হবে। যা সবার জন্যই উন্মুক্ত থাকবে। ?

৬। একই Movie একাধিক প্রিন্ট/ভার্সন ডাউনলোডের সুবিধা রয়েছে ।

৭। এই অ্যাপে একসাথে ম্যাক্সিমাম ৮টি ফাইল পর্যন্ত ডাউনলোড করার সুবিধা রয়েছে ।

৮। ডাউনলোডের সময় ইন্টারনাল এবং এক্সটারনাল এসডি কার্ড সিলেক্ট করার সিস্টেম রয়েছে।

৯। যে কোনো সমস্যা সমাধানের জন্য লাইভ চ্যাটের ব্যবস্থা রয়েছে।

১০। কান্ট্রি অনুযায়ী ক্যাটাগরিতে সার্চ অপশন রয়েছে।

১১। কোন কিছু ডাউনলোড দেয়ার আগে ট্রেলার দেখার সুবিধা রয়েছে।

১২। সকল প্রকার ফাইল Google Drive এ আপলোড হাওয়ায়, High Speed এ ডাউনলোড হয়।

১৩। HEVC মুভির বিশাল কালেকশন তো রয়েছেই । আর সাথে 480p 720p 1080p তো আছেই।

যে কোন ইন্ডাস্ট্রিজের মুভি যেমন – বাংলা, হলিউড, কলকাতা, বলিউড, কোরিয়ান,এনিমি, এনিমেশন, ইংলিশ, ওয়েব সিরিজ ফরেইন সহ নানান দেশীয় মুভি সহজেই পাওয়া যায় এখানে।

ফরেইন বা অন্য ভাষার মুভি ক্ষেত্রে সহজবোধ্য ভাবে উপভোগ করার জন্য ডাউনলোড লিংক এর সাথে রয়েছে বাংলা সাবটাইটেল।

Disclaimer of MLWBD Movies

Piracy of any original content is a punishable offense as per Indonesian law. We recommend you to stay away from this type of piracy site, MLWBD Indonesia.

The purpose of this post of DeshBD25.com is to give you information about such illegal activities (Illegal activities). We recommend you stay away from the pirated site.

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *