UC Browser এর খারাপ নোটিফিকেশন বন্ধ করে, নতুন লুক দিন।

UC Browser থেকে আপত্তিকর নোটিফিকেশন সরিয়ে নতুন ও ফ্রেশ লুক দিন।

UC Browser

UC Browser থেকে আপত্তিকর নোটিফিকেশন বন্ধ করুন : দেশ-বিডি২৫ এ আপনাকে স্বাগতম। আশা করি আল্লাহর অশেষ রহমতে আপনারা প্রত্যেকেই ভালো আছেন। এতক্ষণে আপনারা নিশ্চয় বুঝে গেছেন, আমরা আজ আপনার জন্য একটি টিপস নিয়ে এসেছি। আজ আমরা আপনার জন্য সেই টিপস নিয়ে এসেছি যে, টিপস এর কারণে আপনি আপনার ফোনে UC Browser হরহামেশে সবার সামনে ব্যবহার করতে পারবেন।

আমরা জানি, UC Browser বর্তমান এমন এক পর্যায়ে রয়েছে যা আমরা সবার সামনে ব্যবহার করতে লজ্জা বোধ করি। কারণ ইউসি ব্রাউজার ওপেন করলে এমন এমন কিছু শিরোনাম আসে যা দেখলে নিজেরই কেমন যেন লাগে, আর তা যদি অন্য কারো সামনে আসে তাহলে তার সামনে যেন লজ্জায় মাথা নিচু হয়ে যায়। এজন্য আমরা অনেকেই ইউসি ব্রাউজার এর কার্যকলাপ দেখে রাগান্বিত হয়ে আমাদের ফোন থেকে ইউসি ব্রাউজার আনইন্সটল করে দিই। কিন্তু আজকের এই টিপসটির কারণে, আপনাকে কারো সামনে ইউসি ব্রাউজার ব্যবহার করতে লজ্জা বোধ করতে হবে না।

যে বন্ধুর সামনে UC Browser ব্যবহার করবেন সে, নিজেও আপনার কাছে শিখতে চাইবে। আপনি কিভাবে এমন কাজটি করলেন যার কারণে, ইউসি ব্রাউজার এর সমস্ত বাজে নোটিফিকেশন, পিকচার, আসা বন্ধ হয়ে গেছে।

UC Browser ব্যবহারের কারণ:
আমরা প্রত্যেকেই জানি ইউসি ব্রাউজার খুব ফাস্ট এবং কোন কিছু ডাউনলোড করার জন্য উত্তম একটি ব্রাউজার। যার কারণে, আমরা এই আপত্তি কর নোটিফিকেশনগুলো থাকার পরেও ইউসি ব্রাউজার ব্যবহার করে থাকি। কিন্তু একান্তই গোপন ভাবে ব্যবহার করে থাকি সবার সামনে ব্যবহার করতে না পারার সেই একটাই কারণ, সেক্সুয়ালি কিছু নোটিফিকেশন আর কিছু বাজে পিকচার। যা প্রতিনিয়ত ইউসি ব্রাউজার ওপেন করলেই আমাদের চোখের সামনে চলে আসে। তাই নিজেদের ভদ্রতা বজায় রাখতে তা অন্যদের চোখে যেন না পড়ে, সেজন্য লুকিয়ে ব্রাউজারটি ওপেন করতে হয়।

কিন্তু আজকের পর থেকে ব্রাউজারটি আর লুকিয়ে ওপেন করতে হবে না আমাদের। সবার সামনেই হারানো সেই ইউসি ব্রাউজার ব্যবহার করতে স্বাচ্ছন্দ বোধ করবো। কারণ, এই টিপস ফলো করার পর থেকে ব্রাজারটিতে থাকবে না কোনো নোটিফিকেশন, আসবেনা কোন সেক্সুয়াল পিকচার। কিভাবে আমরা এই নোটিফিকেশন, গুলি অফ করব এবং বিরক্তিকর নিউজ গুলো বিশেষ করে বাজে এবং খারাপ নিউজ গুলো ইউসি ব্রাউজার থেকে বন্ধ করে দিব।

আপত্তিকর নোটিফিকেশন বন্ধ করতে নিচের টিপসগুলো ফলো করুন।

যদি আপনার ফোনে ইউসি ব্রাউজার ইন্সটল করে না থাকে, আর যদি আপনি সেই ইউসি ব্রাউজার ব্যবহার করতে চান। তাহলে প্লে স্টোরে গিয়ে ইউসি ব্রাউজার লিখে সার্চ করুন আর ইন্সটল করুন।

আর যাদের ফোনে আগে থেকেই রয়েছে তাদের তো কিছুই করা লাগবে না।

এবার ইউসি ব্রাউজার টি ওপেন করুন।

ওপেন করার পর নিচে দেখবেন সবার মাঝখানে থ্রি ডট আছে সেখানে ক্লিক করুন।

UC Browser
UC Browser

ক্লিক করার পর সেটিং এ জাবেন।

UC Browser

সেটিংয়ে যাবার পর নোটিফিকেশন নামের একটি অপশন পাবেন সেখানে ক্লিক করবেন।

UC Browser

ক্লিক করার পর যতগুলো নোটিফিকেশন অপশন আছে সব বন্ধ করে দিবেন।

এরপর আবার ব্যাকে আসবেন তারপর নিউজ নামের অপশন দেখতে পাবেন, সেখানে ক্লিক করবেন।

UC Browser

ক্লিক করার পর নিউজের যত লিংক দেখতে পাবেন সবগুলো অফ করে দিবেন।

এরপরে ইউসি ব্রাউজারে একদম শুরুতেই অর্থাৎ হোম পেজে চলে আসবেন।

সেখানে একটু নিচের দিকে নামলে দেখতে পাবেন ম্যানেজ কার্ড নামে অপশন আছে।

UC Browser

সেখানে ক্লিক করুণ, ক্লিক করার পর যতগুলো অপশন দেখতে পাবেন সবগুলো বন্ধ করে দিন।

এরপর দেখুন আপনার ইউসি ব্রাউজার এ নেই আর কোনো বিরক্তিকর নোটিফিকেশন । নেই কোনো সেক্সুয়াল পিকচার, আছে শুধু আপনার প্রয়োজনীয় কিছু ডিফল্ট। যা আপনি সর্বদা ব্যবহার করতে পারবেন। এছাড়া এখানে আপনি আপনার পছন্দ মতো সাজিয়ে নিতে পারবেন। ব্যাকগ্রাউন্ড দিতে পারবেন আপনার পছন্দের ছবি।

ধন্যবাদ

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *